সেরা ওয়েবসাইট ডোমেন পরিষেবা



সেরা ওয়েবসাইট ডোমেন পরিষেবা


ওয়েব ডোমেন কী:
ওয়েব ডোমেন হ'ল ইন্টারনেটে সত্যিকারের উপস্থিতি, যেমন একটি ওয়েব পৃষ্ঠা। একটি ওয়েব ডোমেন নাম এমন একটি বিকল্প যা ইন্টারনেট প্রোটোকল (আইপি) ঠিকানা প্রতিস্থাপন করে। উদাহরণস্বরূপ, আমরা আইপি ঠিকানা 207.97 প্রতিস্থাপন করতে পারি। ... একটি আইপি ঠিকানা থেকে একটি ডোমেন নামের অনুবাদ করা ডোমেন নেম সিস্টেম (ডিএনএস) এর মাধ্যমে সম্পন্ন হয়।



সেরা ওয়েবসাইট ডোমেন পরিষেবার জন্য:

আরও বিশদ মূল্য প্রস্তাব পাওয়ার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের কল করুন: +8801678005000,
হোয়াটসঅ্যাপ: +8801678005000,
ইমেল: aklabd@gmail.com

ব্লগার: https://aklabd.blogspot.com/
ফেসবুক: https://www.facebook.com/aklainternational
টুইটার: https://twitter.com/aklaintl
লিঙ্কডিন: https://www.linkedin.com/in/aklainternational/
ইউটিউব চ্যানেল: https://www.youtube.com/channel/UC7aPyOKPeFqOhYqsHvongsg
Pinterest: https://www.pinterest.com/aklainternational/
গুগল ব্যবসায়: https://business.google.com/posts/l/17036554689471092517

আপনার কি ওয়েবসাইটের জন্য একটি ডোমেন দরকার:

একটি ওয়েবসাইট তৈরি করতে আপনার একটি ডোমেন নাম এবং ওয়েব হোস্টিং অ্যাকাউন্ট উভয়ই প্রয়োজন। কেবলমাত্র একটি ডোমেন নাম কেনা আপনাকে নির্দিষ্ট সময়ের জন্য (সাধারণত 1 বছর) নির্দিষ্ট ডোমেন নামটি ব্যবহার করার অধিকার দেয়। আপনার ওয়েবসাইটের ফাইলগুলি সংরক্ষণ করার জন্য আপনার ওয়েব হোস্টিংয়ের দরকার। ... আপনি একই সংস্থা থেকে ডোমেন এবং হোস্টিং উভয়ই কিনতে পারেন



ডোমেন বনাম ওয়েবসাইট কী:

একটি ডোমেন হ'ল একটি ওয়েবসাইটের নাম, একটি ইউআরএল হ'ল কোনও ওয়েবসাইট কীভাবে সন্ধান করা যায় এবং একটি ওয়েবসাইট হ'ল লোকেরা সেখানে পৌঁছে যখন তাদের সাথে যোগাযোগ করে এবং তার সাথে যোগাযোগ করে। অন্য কথায়, আপনি যখন কোনও ডোমেন কিনেন, আপনি নিজের সাইটের জন্য নামটি কিনেছিলেন, তবে আপনাকে এখনও সাইটটি তৈরি করতে হবে।



ডোমেন নাম যাকে বলা হয়:

একটি ডোমেন নাম একটি সনাক্তকরণ স্ট্রিং যা প্রশাসনিক স্বায়ত্তশাসন, কর্তৃত্ব বা ইন্টারনেটের মধ্যে নিয়ন্ত্রণের ক্ষেত্রকে সংজ্ঞায়িত করে। ... ডোমেন নাম ডোমেন নাম সিস্টেম (ডিএনএস) এর নিয়ম এবং পদ্ধতি দ্বারা গঠিত হয়। ডিএনএসে নিবন্ধিত যে কোনও নাম একটি ডোমেন নাম।

একটি ডোমেন নামের উদ্দেশ্য কী:

উদ্দেশ্য। ডোমেন নামগুলি ইন্টারনেট প্রোটোকলগুলিতে ব্যবহৃত সংখ্যার ঠিকানাগুলির চেয়ে মুখস্ত করা সহজ এমন একটি পাঠ্য-ভিত্তিক লেবেলযুক্ত কম্পিউটার, নেটওয়ার্ক এবং পরিষেবাগুলির মতো ইন্টারনেট সংস্থান চিহ্নিত করতে সহায়তা করে।


ডোমেনগুলি কীভাবে কাজ করে:

আপনি যখন আপনার ওয়েব ব্রাউজারে একটি ডোমেন নাম প্রবেশ করেন, এটি প্রথমে ডোমেন নেম সিস্টেম (ডিএনএস) গঠন করে এমন একটি সার্ভারের বিশ্বব্যাপী নেটওয়ার্কের কাছে একটি অনুরোধ প্রেরণ করে। ... এই নেম সার্ভারগুলি আপনার হোস্টিং সংস্থা দ্বারা পরিচালিত কম্পিউটারগুলি। আপনার হোস্টিং সংস্থাটি আপনার ওয়েবসাইটটি যেখানে সংরক্ষণ করা আছে সেখানে আপনার অনুরোধটি ফরওয়ার্ড করবে

আমার ডোমেন নাম কি:

একটি ডোমেন নাম আপনার ওয়েবসাইটের নাম। একটি ডোমেন নাম ঠিকানা যেখানে ইন্টারনেট ব্যবহারকারীরা আপনার ওয়েবসাইটে অ্যাক্সেস করতে পারে। একটি ডোমেন নাম ইন্টারনেটে কম্পিউটারগুলি সন্ধান এবং সনাক্তকরণের জন্য ব্যবহৃত হয়। কম্পিউটারগুলি আইপি ঠিকানা ব্যবহার করে, যা সংখ্যার একটি সিরিজ।

আমি কি কোনও ওয়েবসাইট ছাড়াই ডোমেন নাম কিনতে পারি:

প্রতিটি ডোমেন নামের পিছনে, ওয়েবসাইটের ফাইলগুলি সংরক্ষণ করে ওয়েব হোস্টিং পরিষেবার একটি ঠিকানা রয়েছে। ডোমেন নাম ব্যতীত লোকেরা আপনার ওয়েবসাইট খুঁজে পাওয়া এবং ওয়েব হোস্টিং ছাড়া এটি সম্ভব হবে না, আপনি কোনও ওয়েবসাইট তৈরি করতে পারবেন না।
কীভাবে ডোমেন তৈরি হয়?

যখন কোনও ডোমেন নাম নিবন্ধনের জন্য একটি অনুরোধ তৈরি করা হয়, তখন রেজিস্ট্রার অনুরোধটি আইসিএনএএন-স্বীকৃত রেজিস্ট্রারের কাছে অনুরোধটি পাস করে এবং আইসিএনএএন-অনুমোদিত স্বীকৃত নিবন্ধককে অনুরোধটি আইএনএএনএন-এ প্রেরণ করে। এভাবেই ডোমেনের নাম তৈরি হয়। ডোমেনের নামগুলি ডিএনএস হোস্টিং সরবরাহকারীদের হোস্ট করা হয়।



সেরা ওয়েবসাইট ডোমেন পরিষেবা

Popular Posts